( আজ একটা ইসলামী সঙ্গীত নিবেদন করলাম । )


অন্তরে মোর দাও ঈমানের শক্তি দাও গো খোদা ,
ঐ হিদায়াত দাও খোদা ,দ্বীন পথ পানে রই সদা ।
সেদিন       চাই খোদা চাই ঠাই আরশের সাথ
আসবে-গো দিন রোজ হাশরের মাঠ
বধ হবে মোর কন্ঠ রথ ও হাত ,
খুলবে সেদিন কন্ঠ আমার কর্ম রুপের পর্দা -
অন্তরে মোর দাও ঈমানের শক্তি দাও গো খোদা ।


প্রার্থনা তব পানে তবু মোর শোন জোর মুনাজাত ,
যত পাপ-তাপ ঐ দিনে মোর দানিও মাগফিরাত ।
সেথায়       পরবারে ঐ পুলসিরাতের পুল
শমসের সম তীক্ষ ঘোর সে চুল
পার যেন হই বেগ সম দুলদুল ,
ঐ পিয়ালার শরাব চাই গো দিও খোদা সেই সুধা ,
অন্তরে মোর দাও ঈমানের শক্তি দাও গো খোদা ।।