এ কোন     দুয়ার খুলে গেল আসমানে
রাহমাতের ঐ নূর জেগেছে রহম রমজানে
এলো নাযাত এলো বারকাত
মাগফিরাত আর এলো রাহমাত
পবিত্রতায় অন্তর হলো সিদ্ধ উদ্যানে
এ কোন     দুয়ার খুলে গেল আসমানে ।।


পাপের ভৃগু পাহাড় হবে রদ পূণ্যতায়
পূর্ণতা পাবে সব শূন্যতায়
সওয়াব মিলবে বন্দেগীতে
সাওম লালন সঞ্চিতিতে
অবাক সাতটি দুয়ার খুলে গেল আসমানে
এ কোন     দুয়ার খুলে গেল আসমানে ।।