দিয়েছে আযান ডেকেছে মহান মসজিদেরই পানে
চলো ও ভাই মসজিদে যাই আল্লাহ নামের টানে ।।


এসো     কাজের মায়া ছাড়ি
এসো     সুখের ছায়ায় হারি
পরম সুখের করুণ ধারা মুয়াজ্জিনের আযানে
চলো ও ভাই মসজিদে যাই আল্লাহ নামের টানে ।।


দেখো     আকাশ পানে চেয়ে
আসে     খোদার দয়া ছেয়ে
ভাসে     যে সুর কানে কানে জানি ঐ নামেরই গানে
চলো ও ভাই মসজিদে যাই আল্লাহ নামের টানে ।।


যেথায়     নূরের প্রদীপ জ্বলে
চলো     সেথায় দলে দলে
বলো     সে ঘর ছেড়ে কোথায় পাবে রহমত দিলে-প্রাণে
চলো ও ভাই মসজিদে যাই আল্লাহ নামের টানে ।।