-উজির সাহেব !


:আদেশ করুন জাহাপনা।


-বাইরে এতো হট্টগোল কিসের ?


:কিছু নেমকহারাম প্রজারা বিদ্রোহ করছে জাহাপনা
তারা অধিকাংশই শাহানশাহ্’র রাজ্যের নিকাবের চাষা,
তারা এ বছরের খাজনা দিতে চাচ্ছে না জাহাপনা।


-নেমকহারাম বলছেন কেন উজির সাহেব ? নেকাবের চাষাদের জানিয়ে দিন
আগামীকাল শাহেনশাহ্ স্বয়ং রাজদরবারে তাদের আরজি শুনবেন।


:জো হুকুম জাহাপনা....


(চলবে.....)