ইচ্ছে করে
পাখির ডানায় ভেসে
তোমার কাছে ছুটে যাই মাগো,
ছুটে যাই তোমার ছায়া শীতল আঁচল তলে,
                                      আঙিনায়।


মুঠোফোনে কথা বলে তৃঞ্চা মেটেনা
                                মাগো,
আমি তোমার চিঠির অপেক্ষায় আছি...


০৮০০এএম