(১) 'এগিয়ে চলা কি ভীষণ দায় সময়ের তাল ঠুকে'
কবিতা-'রূপান্তর', প্রকাশ-৩/৯/২০১৫,কবি- ঋদ্ধিমান কবি বোদরুল আলম,আসরে আছেন ৭ বছর ১ মাস।
(২) নীলাম্বরের নীলাম্বরী তুমি সকল শীত গ্রীষ্ম অঘ্রাণ'
কবিতা-'তোমার অস্তিত্ব হৃদয় মাঝে', প্রকাশ-১৬/১/২০১৮, কবি-উদ্যমী কবি শিমুল শুভ্র, আসরে আছেন ৮ বছর ৯ মাস।
(৩) 'যখন অপ্রাসঙ্গিক আমার রাতের টেলিফোন রোজ কথা বলে জ্যোত্স্নায় '
কবিতা-'চন্দ্রাহত',প্রকাশ-২০/১১/২০১৪, কবি-কবি Avi, আসরে আছেন ৮ বছর ১০ মাস।
(৪) 'কেউ যদি রেখে যায় ঋণ প্রত্যাশাহীন আগুনের দরজায় '
কবিতা-'বুনিয়াদ',প্রকাশ-১৯/৯/২০২১, কবি- কবি সুপর্ণা, আসরে আছেন ৪ বছর ১ মাস।
(৫) ' কতটা দুর্বোধ্য হলে কাছের মানুষ দুরের হয়ে যায় '
কবিতা- 'নদীর মত মেয়ে', প্রকাশ-১৪/৮/২০২০, কবি- কবি অসিত কুমার রায়(রক্তিম), আসরে আছেন ৭ বছর ৩ মাস।
(৬)'প্রস্ফুটিত গোলাপও ঝরে যায় একদিন কোন এক ভোরে '
কবিতা- 'আমার মনে ছিল না',প্রকাশ-১৯/১১/২০১৮, কবি-কবি জাহিদ হোসেন রনজু, আসরে আছেন ৪ বছর ৭ মাস।
(৭)'তবুও অজানা আশঙ্কার শিলাবৃষ্টি হৃদিপদ্মে ঝরে '
কবিতা- 'কবি', প্রকাশ-২৮/১২/২০২১, কবি- নীলোত্পল কবি এ কে দাস মৃদুল, আসরে আছেন ৭ বছর ৩ মাস।
(৮)'গরীব বলে স্বয়ং বিধি করছে কতোই ছল! '
কবিতা- 'চাপ' , প্রকাশ-১২/৩/২০২১, কবি-কবি শ ম শহীদ, আসরে আছেন ৬ বছর ১০ মাস।
(৯) 'স্বপ্নরা সব ছিন্নপত্র ছিদ্র শত শত '
কবিতা- 'বোবার কান্না', প্রকাশ-১৯/৫/২০২০,কবি-কবি মোঃ আমির হোসেন, আসরে আছেন ১ বছর ৭ মাস।
(১০) ' বাড়িয়ে দেওয়া একমুঠো আখরোট হাতের জন্যে'
কবিতা- ' অপেক্ষমান',প্রকাশ-৩১/১২/২০১৮, কবি-কবি জামাল ভড়, আসরে আছেন ১ বছর ৫ মাস।