নতুন বৌ সূপর্না # প্রথম বিবাহবার্ষিকী🌹
প্রনব মজুমদার


এক সৌম্য ছেলে দেবজ্যোতি আর এক সুশীল মেয়ে সূপর্না
জুটি বেঁধেছে গত বছর করতে ঘরকন্না
বন্ধুত্বের সার্থক রূপায়ণে এই জুড়ি অনন্যা
নতুন বৌ সূপর্না তার আদরনীয় ভাবভঙ্গিমা
বড়রা দিচ্ছে আশীর্বাদ আর বইছে বন্ধুদের স্নেহের ঝর্না
এক সৌম্য ছেলে দেবজ্যোতি আর এক সুশীল মেয়ে সূপর্না