শ্রাবন মানে শ্যামল বাদল
শ্রাবন মানে বৃস্টি
ভিজে শাড়িতে পাড়ার পারুল
কে জানত এত মিস্টি!
পারুল এখন প্রৌঢ়া
ভিজে শাড়িতে ঘরের পারুল
শেখায় ফস্টিনস্টি।
শ্রাবন মানে জল থৈ থৈ
শ্রাবন ভারী বেয়াড়া।
শ্রাবন মানে নিন্মগমন
শ্রাবন মানে সৃস্টি
ভিজে শাড়িতে পাড়ার পারুল
কে জানত এত......