(give me some sunshine--give me some rain
বহুশ্রুত এই আবহ সঙ্গীতের ব্যঞ্জনায় )


এক মুঠো রোদ দাও
                 এক পাতা বৃস্টি।
দু চোখ ভরে দেখে যাই
           তোমার অপরূপ সৃস্টি।
আমার দিন আসে---দিন যায়।
শুদ্ধ করো হে প্রভু
     যেমন " নোংরা গঙ্গায় মিশে নিজেই গঙ্গা বনে যায়।"
এক মুঠো রোদ দাও
                এক পাতা বৃস্টি.........