( আসরের সব কবিবন্ধুকে আর প্রিয় পাঠকদের জানালাম নববর্ষের সাদর শুভেচ্ছা)


সমুদ্রসৈকতে দাঁড়িয়ে--
উদ্ধত পুরুষের মত সমুদ্র গজরাচ্ছে
সরে সরে যাচ্ছি জলকে এড়িয়ে,
সুবিধেমত জায়গায় বসছি দাড়াচ্ছি          
তবুও ঢেউ আসছে ধেয়ে
অগ্রাহ্য করে নেমেই পড়লাম জলে,
আর কি আশ্চর্য! বাধ্য প্রেমিকের মত                                                          
সমুদ্র ভেঙে পড়লো উরুতে                              
ভেজা চুমু দিলো শরীরের গোপন মেরুতে
আঃ!আমিও ভাসলাম ঢেউ এর উচ্ছল স্রোতে!
সমুদ্র ভারি কামুক!কাছে পেলেই টেনে নিয়ে
বিভোর করে দেয়..................................