('আমরাই গড়ি আমরাই ভাঙি'--এই দেখে ঈশ্বর হাসেন আর কি বলেন তারই ব্যঞ্জনায়.........)
সূত্র :--চিতচোর--চিত্তচোর!


ঝিঙে ফুলের হাসিতে মুগ্ধ পৃথিবী
হেমন্ত শেষের পাখিরা ফিরে গেছে নীড়ে
আমিও ক্লান্ত চন্ডাল জীবনের ভীড়ে!
কোথায় যে চলে গেল অম্লান গান
            আমাকে করে ম্রিয়মান,
আধুনিক জীবনের ঘেরাটোপে বাঁধা আমি
'নিজেকে হারায়ে খুঁজি
হারিয়ে যাওয়া দিনগুলি মোর,
দূরে দাড়িয়ে মিটিমিটি হাসেন
               শ্রীকৃষ্ণ চিতচোর................