এক বছর পর ফিরে এলাম আসরের কবিদের কাব্যিক নামকরণের সুপ্রয়াসে।
হারিয়ে যাওয়া এই আনন্দঘন বিষয়ে প্রত্যাবর্তনের জন্য
আসরের অম্বরীষ কবি আমাকে মনে করিয়ে দেওয়ায় তাকে অজস্র ধন্যবাদ।
যেরকম টা প্রতিবার বলি এর উদ্দেশ্য নির্মল আনন্দবিনিময়।


১) কবি মুহাম্মদ মনিরুজ্জামান--শরদিন্দু কবি
২) কবি রহমান মুজিব--অংশুমান কবি
৩) কবি স্বপন বিশ্বাস--সায়ন্তন কবি