হায়রে হায় চোঁখ ভেসেযায়.......ভারতবর্ষ যেন-ধর্ষনের আগুনে জ্বলে পুড়ে ছাই!                                       ভয়!ভয়!ভয়!             নারীতে নারীতে ভয়,জনে জনে ভয়! এইনা ধর্ষনের আগুনে আপন কেহ পড়েযায়।                                        বলতে পারো দেশের নেতা? কেন এই দূরবস্তা? তোমরা কি বোঝো ধর্ষীতার ব্যথা?                                         শিশুথেকে কিশোরি পুড়ছে ধর্ষনে! ধর্ষন চলছে প্রবল বর্ষনে! থামার নেইকো নাম,ছরছে সর্বত্ত স্হানে।