💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖
💖💖জড়িয়ে ধরে রাখবে তোমার ছবি💖💖
💖💖💖💖💖💖সনেট💖💖💖💖💖💖


বুঝবে সে তো বুঝবে দাঁতের মরম
স্বপ্নে তোমায় দেখবে যামিনী ছোঁয়ায়,
তোমায় শুধু খুঁজবে প্রেমের ধরম
হাজার সিঁড়ি ভাঙবে প্রভুর দয়ায়|


এখন কোমায় আছে অবুঝের মন
অনলাইনে থাকছে তোমাকে ছাড়াই,
তোমার কথা শুনবে নিভুক যৌবন
মনের সাথে চলছে বেদম লড়াই|


ইমিটেশন কিনছে সোনার অভাব
উল্লাসে দিন কাটছে খুব খুশি তাই,
ড্রাগের নেশা করছে বিড়ির নবাব
কাগজ ফুল কিনছে গোলাপ ছাড়াই|


খুঁজবে শুধু খুঁজবে আকাশ পাতাল
গগন পানে চাইবে হবেই বেতাল|
              *****