চাঁদের সাথে আড়ি নেব করবো না আর ভাব
চাঁদকে কেন মামা  বল মেলে  না জবাব
আমার চলার সাথে কেন চাঁদও  ছুটে যায়
ঘুম পাড়াতে মা যে কেন  ডাকে আয় আয়
কপাল জোড়া চাঁদের টিপে হাসে বাবু  সোনা
স্বপ্ন হাজার তারই সাথে হয় যে মনে বোনা ।
সবাই শুধু চাঁদের সাথে করতে  মিতালি
জোছনা রাতে সুরে সুরে জমায় গীতালি
আমায় ভুলে চাঁদকে নিয়ে করছো বাড়াবাড়ি
এমন হলে চাঁদের সাথে নিয়েই নেব আড়ি ।


March 31, 2013