(১)
দুইটি মাথা যখন পেল
এক বালিশে ঠাঁই
এটা তবে ভালবাসা
এটা ভালবাসাই ।
(২)
বাবা  বোলো , হুযুর বোলো
কিংবা বোলো ফাদার
সবাই এখন রাখছে খবর
জাহাজ এবং আদার ।
(৩)  
তুমি যারে জোছনা বোলো
আমি বলি কল্পনা
কল্পনা আর  জোছনা মিলে
হয়ে গেল জল্পনা ।
(৪)
মনের মাঝে বাস করে
চিনতে ভুল করি
স্বপ্নে পাওয়া ভালবাসা
সেই যে জলপরী ।


(পোস্ট করার মতো কিছু খুঁজে না পেয়ে অনেক দিন আগের এই লেখাটি শেয়ার করলাম। ভুল ত্রুটি মার্জনীয়)