আমার খুব খুব প্রিয় গায়ক , উপমহাদেশের বিখ্যাত গায়ক মান্না দে আমাদের ছেড়ে চলে গেলেন অন্য  জগতের কোন কফি হাউজের আড্ডায় । তাঁর আত্মার শান্তি কামনা করছি । তাঁর গাওয়া আমার খুব প্রিয় কিছু গানের লাইন তাঁর প্রতি শ্রদ্ধা জানাতে উল্লেখ করছি।
১। পৌষের কাছাকাছি রোদ মাখা সেই দিন ফিরে আর আসবে কি কখনো ।
২। খুব জানতে ইচ্ছে করে তুমি কি সেই আগের মতই আছো?
৩। ক' ফোঁটা চোখের জল ফেলেছ যে তুমি ভালবাসবে
৪। কফি হাউজের সেই আড্ডাটা আজ আর নেই
৫। সেই তো আবার কাছে এলে
৬। রঙ্গিণী  কত মন মন দিতে চায়
৭। যদি কাগযে লিখো নাম
৮। সবাইত সুখি হতে চায়  
আরও অসংখ্য গান তিনি গেয়েছেন।