ছুঁয়ে থেকো কোমল মনের  কঠিন চারিপাশ
ছুঁয়ে থেকো আবীর মাখা অসীম  নীলাকাশ
ছুঁয়ে যেয়ো চোখের পাতায় শিশির টলমল
ছুঁয়ে যেয়ো চটুল বেণী হাসির কলকল ।


ছুঁয়ে যেয়ো  অনেক ভুলের অনেক বিভ্রান্তি
ছুঁয়ে থেকো অলস সময় ছুঁয়ে থেকো ক্লান্তি ।


ছুঁয়ে যেয়ো চিবুক ঘেঁষে ছোট্ট কালো তিল
ছুঁয়ে যেয়ো নরম বিকেল রোদের ঝিলমিল
ছুঁয়ে থেকো শারীর আঁচল বুকের দক্ষিণ পাশ
ছুঁয়ে থেকো সুতীব্র প্রেম ছোট্ট অভিলাষ।