হাসতে হাসতে খুন হল দর্শক
ঝালমুড়ির ঠোঙায় পন্য
হয়ে রাস্তায় লুটোপুটি খেল
সতীত্ব| কয়েকটা কুকুর
সশব্দে হারিয়ে গেল দূরে,আরও
দূরে| নিভে এল দিনের আলো এখন
এ দেহ
নিয়ে হবে চুলচেরা বিশ্লেষন|
তোমরা জ্বালাবে পুরুষত্বের শক্ত
মোমবাতি নারী দেহ
গলে গলে বিচ্ছুরিত হবে সকাল|
লজ্জায়
অপমানে হারিয়ে যাবে আরেকটি চিরন্তন
নারীত্ব|
তোমরা পেয়ে যাবে একটি অনন্য
রাজনীতির ইস্যু|