এক হাতে কলম আর অন্য হাতে ভাঙাচোরা অনুভূতি গুলোর শেষ অনুরনন, লিখব জীবনের প্রথম সুইসাইড নোট। রক্তের ভ্রূনানু ঘিরে বাড়ছে আতঙ্কিত মৌনতা।  হৃদয়ের তাকলামাকানে তল্লাশি হবে হরপ্পা সভ্যতার। ঘন ঘন আর্তনাদে উত্তপ্ত চেহারায় কাঁদবে অতৃপ্ত চিরপীড়িত অস্তিত্ব। ছিটকে যায় কলম এক নিমেষে,ভেঙে যায় ঘুম,রাত বারোটা চারিদিক নিঃঝুম।