তোমার অনুভূতির কোষ গুলো,
এখন বেলা -অবেলার নিষিদ্ধ প্রেমের ফাঁদে,
গিলে খেয়েছে অসংখ্য প্রেমিকের আদম বাসনা,
তোমার প্রেমকে ছুঁয়ে যাবে বলে;
রোমিওদের দর কষাকষি বাজার।


তোমার প্রেমের গন্ধ নিবে বলে,
বেছে নিয়েছে মৌমাছির যাযাবর জীবন।
আজ তুমি অনুভূতিহীন প্রেমের সদর দরজা;
নষ্ট যৌবনদের দুইবেলা ভোগবিলাসের বাসনা,
আজ তুমি দিশেহারা প্রেমিকের ভোগবিলাসী বিঞ্জাপন,
প্রেম খুঁয়ে যাওয়া যুবকের মধ্যরাতের দুঃখ ।


এখন তুমি অনেকটা কলিংবেলের বোতাম,
যার যেমন ইচ্ছে খেয়ালের পাত্রী,
বহু প্রেমিকের ঘাম তোমার মুখে ঠোটে গালে,
শেষ পর্যন্ত তুমি একটা নষ্টের উপন্যাস কিংবা গল্প, যার শিরোনাম হতে পারে
পতিতা প্রেমের গল্প ।