তোমার সাথে বাস্তব বাস্তব খেলবো
আদম হাওয়ার খেলা , প্রেম প্রেম খেলা ।
তোমাকে আমি বউ বানাবো বউ
কলসি কাখেঁ বউ,পুতুল পুতুল বউ।
তোমাক আমি রাগ তুলবো রাগ
মিষ্টি মিষ্টি রাগ .প্রেম প্রেম রাগ ।
তোমাকে আমি কষ্ট দেব কষ্ট
সাদাকালো কষ্ট,মিথ্যে মিথ্যে কষ্ট ।
তোমাকে আমি পিঢাবো সত্যি সত্যি পিঢাবে
অভিমান দেখবো ,সংসার সংসার অভিমান ।
তোমাকে আমি উপোস রাখবো উপোস
ভালবাসায় উপোস,সকাল বিকাল উপোস ।
তোমাকে আমি জোসনা দেখাবো জোসনা
চাঁদনি রাইতের জোসনা ,ভাললাগার জোসনা ।
তোমাকে আমি ভয় দেখাবো ভয়
অমাবশ্যার ভয় ,পেতনি পেতনি ভয় ।
তোমার আমি  বিষ তোলবো বিষ
কাঁচভাঙ্গা বিষ ,গেন্নর গেন্নর বিষ ।(কবিতার আংশিক অংশ)২৬/০৬