ক্ষতচিহ্ন গুলো সব শুকিয়ে গেল ধিরে ধিরে।
তোমার মৃত্যুর পর,
চোখ দিয়ে যে’কটা বারি বিন্দু ঝরেছিল,
ওরা সাহায্য করল আমায়,
তোমায় ভুলে যেতে।


তোমার স্মৃতি গুলো এখন গল্প।
লোকের মুখে মুখে ,
আজ শুধু তোমার কথা,
তোমার প্রতি সহানুভুতি।
তোমাকে হারানোর শোক থেকে,
ধিরে ধিরে মুক্তি পাবে সবাই।


চেয়ে দেখ আজ আমিও,
গোধূলি বেলায়, রঙের খেলায়,
কেমন প্রেমের কবিতা লিখেছি!