বিশ্বাস করুন,
আমি মানুষ খুঁজে চলেছি,
ফেসবুকের পাতায় পাতায়।
নতুন মানুষ, যাদের গন্ধ,
এখনও পাইনি নাকে।


রাতের পর রাত জেগে রয়েছি,
মা বাবার বকা খেয়েছি।
স্ত্রীর সন্দিগ্ধ চোখের শিকার ও হয়েছি আমি।
কখনো চ্যাট বন্ধ রেখে,
কখনো ফ্লার্ট করে,
কখনো বন্ধু কখনো বান্ধবী হয়ে,
কখনো বোন, ভাই বা দিদিমনি হয়ে,
আমি খুঁজে চলেছি,
নতুন মানুষ আর নতুন নতুন গন্ধ।


কেন?
আমি কেন এমন করছি?
কারন জানতে চাইছেন?
তা তো আমি জানি না।
তবে এইটুকু বলতে পারি,
আমি নিজেকেই খুঁজে চলেছি,
ফেসবুকের পাতায় পাতায়।