দেখো বাবা চাকরি হবে,
বোর্ডে আছে মামা।
পরীক্ষা না দিয়েও পাশ করবো
পরীক্ষক তোমার শালা।
চাকরি হবেই বলছি বাবা,
আর করো না চিন্তা।


মুখ করোনা কালো
পাচ্ছিই আমি অ্যাপয়ন্ট-লেটার
সময় মতো হাতে হাতে
হান্ড্রেড পারসেন্ট সিউর।