আয়োজন ভাল; ব্যবস্থাপনায়-
চিন্তার ছেদ জীবন ভাবনায়।
এগিয়ে যাওয়া অজানার পথে
একাই অথবা সকলের সাথে।
তোমার কাছে ছিল সবার ঠাঁই
আজ তোমায় কোথায় খুঁজে পাই।


জীবনের গতি-সরল রেখায়;
শুধু তোমাকেই খুঁজে যেতে চাই।