১) আসর স্বাভাবিক অবস্থায় ফিরুক।
২) আসরের প্রিয় কবিরা আরো নিয়মিত হোন।
৩) পল্লব ভাই আরো সৃস্টি সুখের উল্লাসে মাতুন,দরকারে কঠোর হোন। মিতা ভাবী ও ইহানকে নিয়ে সুখী হোন।
৪) শিমূল ভাই, সায়ফুল ভাই, খয়রুল সাহেব, স্বপন বাবু ও আরো যাঁরা প্রবাসী আছেন তাঁরা সুস্থ থাকুন। বাংলার মুখ উজ্জ্বল করুন।
৫) বিষ পিঁপড়ে আরো নিয়মিত হোন।
৬) অরূপদা ও ম্যাক ভাই,
    আরো চাই, আরো চাই।
৭) মান্নান সাহেব, সরকার মুনীর ও আরো যাঁরা কঠিন সময় ভোগ করছেন তাঁরা তা কাটিয়ে উঠুন।
৮) বোদরুল আলমের থেকে আরো বিশ্লেষণ চাই।
৯) আসরের অন্যান্য কবি যাঁরা রীতিমত বই প্রকাশ করেন। তাঁরা সাফল্য মণ্ডিত হোন।
১০) কেতন ভাই, তাঁর পরিচালনা ক্ষেত্রে সাফল্য অর্জন করুন।
১১) কবীর হুমায়ূন সাহেব, আমাদের এই আসরের মেরুদন্ড স্বরূপ। তিনি মহীরূহ হয়ে আরো ছায়া দিন।
১২) কবি অজিতেশ নাগের পলায়ন প্রবৃত্তি রুখতে একটা Task Force ঐরি করা হোক। :)
১২) মল্লিকাদির কবিতা গুলি আরেকটু ছোট আর যুক্তাক্ষরবর্জিত হোক।(রাগ করবেন না প্লিজ)।
১৩) যাঁরা রাজনৈতিক পরিস্থিতি নিয়ে লিখতে চান, তাঁদের বলি, বন্ধু একটু মাথা ঠান্ডা করে।
১৪) পলক ভাইকেও তাঁর চ্যানেলের সাফল্য কামনা করি। আশা করি আপনার চ্যনেল দুই দেশের ঘরে ঘরে প্রচারিত হবে।
১৫) নীরব দুপুর বাংময় হয়ে উঠুক, বলে যাক কবিতারাই শুধু কথা।
১৬) আরোহী, অবরোহী, সমারোহী নিয়ে অকুল পাথার তাঁর লোকাল সার্ভিস জারি রাখুন।
১৭) নতুন অনেকেই ভালো লিখছেন, জারি রাখুন।
১৮) হ্যাভ-নটের কবি সুদীপ্ত বিশ্বাস আরো গর্জে উঠুন।
১৯) রাজবংশী কবিতা নিয়ে আরো বিপ্লব গড়ে উঠুক।
২০) ত্রিপুরার বন্ধু পরিতোষদা একা ভাববেন না।
২১) ইকবাল ভাই, আশিকুর ভাই, বিশেষ ধন্যবাদ জানাই।
২২) স্বপন কুমার মজুমদার,
      আনুন ছন্দ জোরদার।
২৩) সুজন সহ আরো যারা ছাত্র, তাদের সাফল্য কামনা করি।
২৪) শান্তিমাসীর ভাগ্নে কবি শ্যামলেন্দ্র আরো শ্যামলে শ্যামল আর নীলিমায় নীল হয়ে উঠুন।
২৫) যাদের নাম করতে পারলাম না, অনুগ্রহ করে রাগ করবেন না সকলেই ভালো থাকুন।