এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন ও লগইন করা থেকে নিয়ে কিভাবে কবিতা প্রকাশ করতে হয়, বাংলা কিভাবে টাইপ করতে হয় ইত্যাদি নানা বিষয়ে প্রশ্ন সহ ইমেইল পাই আমরা আমাদের সদস্যদের কাছ থেকে, বিশেষ করে যারা নতুন যোগ দিচ্ছেন এখানে। অনেক প্রশ্নই একাধিক বার পেয়েছি একাধিক সদস্যের কাছ থেকে। সময়ের অভাবে সময়মত হয়তো সবার উত্তরও দেয়া হয়ে উঠেনি (যে জন্য আন্তরিকভাবে দুঃখিত)। তো, সদস্যদের এই ওয়েবসাইট ব্যবহারের উপর নানা প্রশ্ন এবং তার উত্তর নিয়ে আমরা তথ্যকেন্দ্র নামে নতুন একটা পাতা যোগ করতে চাচ্ছি এখানে, যেন কমন প্রশ্নগুলোর উত্তর যে কেউ সেখানেই পেয়ে যান। সত্যি বলতে এমন পাতা যোগ করার পদ্ধতি ইতিমধ্যেই এই ওয়েবসাইটে যোগ করা হয়েছে, তবে সেখানে এখনও কোন তথ্য না থাকায় তা উন্মুক্ত করা হয়নি। এই পাতাটি প্রয়োজনীয় সব প্রশ্ন এবং তার উত্তর নিয়ে শীঘ্রই সম্পন্ন করতে চাচ্ছি। এবং সেজন্য আপনাদের সাহায্য প্রয়োজন। এই ওয়েবসাইট প্রথম ব্যবহার করতে এসে আপনার মাথায়ও নিশ্চয় কিছু প্রশ্ন এসেছিলো? এরকম যতো প্রশ্নের উত্তর এখানে থাকা বলেন আপনি মনে করেন, তা এখানে মন্তব্য আকারে জমা দিন। সকলের জমা দেয়া প্রশ্নগুলো থেকে বাছাই করে প্রশ্নের একটি তালিকা তৈরি করা হবে। তারপর আপনাদের যারা সাইটের কর্মপদ্ধতি সম্পর্কে ভালো জানেন, তাদের কেউ চাইলে এর উত্তরগুলোও তৈরি করে দিতে পারেন। সেগুলো নিয়েই তৈরি হবে তথ্যকেন্দ্রের পাতা। আশা করছি আপনাদের সবার আন্তরিক সহযোগিতা পাবো এই কাজে। সবাইকে অগ্রিম ধন্যবাদ!