প্রিয় কবিবন্ধু, অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, যে কোন ধরণের প্রতিবন্ধীদেরকে কেন্দ্র করে লেখা, বাংলা কবিতার আসরের কবিদের মানসম্মত কবিতা নিয়ে, 'সহমর্মিতার সংবেদন' নামে একটি কাব্যগ্রন্থ প্রকাশ করা হবে, ইনশাআল্লাহ।


উল্লেখিত বিষয়ে আপনার লেখা সর্বোত্তম কবিতাটি বাংলা কবিতার আসরে প্রকাশ করুন এবং কবিতাটিকে নির্দিষ্টকরণের লক্ষ্যে সর্বনিম্নে লিখুন- ''সহমর্মিতার সংবেদন''। এতদ্বিষয়ে, ইতোপূর্বে আপনার কোন কবিতা প্রকাশিত হয়ে থাকলে, কবিতাটি সম্পাদনা করে তার নিচে লিখুন- ''সহমর্মিতার সংবেদন''।


নিম্নোল্লেখিত বিষয়গুলোর প্রতি লক্ষ্য রাখার জন্য অনুরোধ করা হলো-


১। একজন কবি শুধুমাত্র একটি কবিতাই নির্দিষ্ট করবেন।


২। কবির প্রোফাইলে নিজ ছবিসহ যথাযথ এবং সঠিক তথ্যাবলী প্রদানপূর্বক আপডেট করে নিবেন এবং সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরবেন। প্রয়োজনবোধে, সম্পাদক/এডমিন যোগাযোগ করার জন্য প্রোফাইলে হোয়াটসআপ/মোবাইল নম্বর (যা কবি নিজে এবং এডমিন ব্যতীত অন্য কেউ দেখতে পারে না) উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো।


৩। কবিতা নাতিদীর্ঘ হওয়াই বাঞ্ছনীয় (সর্বোচ্চ ২৪ চরণ)। তবে, উত্তম ও সুন্দর কবিতার ক্ষেত্রে ব্যতিক্রম হতে পারে।


৪। কবিতা প্রকাশ করার সর্বশেষ তারিখ ৩১/০৮/২০২২।


কবীর হুমায়ূন
ইমেইল- a3bk6061@gmail.com
মোবাইল- +8801733 990965


এ প্রসঙ্গে আরো বিস্তারিত জানতে, ''কাব্যগ্রন্থের জন্য কবিদের কাছে কবিতা আহ্বান'' (স্টিকি করা পোস্ট)  শিরোনামের আলোচনাটি পাঠ করার জন্য অনুরোধ করা হলো।