শ্রদ্ধেয় ও প্রিয় কবিবর্গ,
আসসালামু আলাইকুম।  বাংলা কবিতায় আজ আমার ১০০ তম কবিতা প্রকাশ হল। জানি ভালো মানের কবিতা লিখতে পারিনা তবু আপনাদের সংস্পর্শে থেকে কিছু শেখার চেষ্টা করছি।  প্লিজ আমার কবিতাগুলো একটু পড়ার চেষ্টা করবেন এবং আমাকে গঠনমূলক পরামর্শ দিবেন। আপনাদের পরামর্শ ও সমালোচনা আমার কবিতা লেখার মান উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে। সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।