ভোরের শিশির পড়ে খায়রুনের কালো চুলে
ঘাসের বনে মুখোমুখি তিনটে শালিক
ভাবে খায়রুন তিনটে শালিক, আসবে ফোন


খায়রুন খলবল হাসিতে ভরা যৌবনবতী নদী
হ্যালো বন্ধু হ্যালো
চলে গেছে অনেকটা সময় কিছুতো বলো


জারুল ফুলের  গন্ধে শিশির ভেজা চোখে
ঘাসের বনে একলা হাঁটে একটা শালিক
রক্তে ভেজা খায়রুন নিরব নিথর