মন অন্তরালে ,
কত কথা তো জমে ....
সব কি প্রকাশ পায় ??


না বলা কথা ,,,
না বলায় থেকে যায় ......!!
তবে কেন ??
প্রকৃতি দেখার মত ,,,
তার দিকে চাওয়া .....
অজানা ব্যাথায়
কেন ??
কষ্ট পাওয়া .....


আর কেনইবা জেনে শুনে
বিষ পান করা ।।


**হে বিধাতা ,,,
যদি শূণ্য মনে দিলে কেন এত আশা ,,
কেনইবা দিলে মিথ্যে আশ্বাস ,,
কেন তবে হল আমার মিথ্যে ভালবাসা ।।


হে বিধাতা ,,,
শুণ্য এ মনে তো ছিল না কোন আলো ,,
তবে কেন দিলে আমায় ভালবাসার কালো ।।


হে বিধাতা ,,
আমি তো তোমার কাছে চায়নি এ উপহার ,
আমি কেমনে বয়ব ,এই কষ্টের ভার ।।


আধার এ মনে দিলে তুমি,
এ কোন প্রদীপের আলো ,,
আমি যে আজ নেই ভালো ।।


বিধাতা .....!!
শুণ্য এ মনে যখন দিলে তোমি এত আশা ,
তবে দাও আমায় একমুটু ভালবাসা !!
পৃথিবীর একমুটু ভালবাসা ..!!
পৃথিবীর একমুটু ভালবাসা ..!!