আজ বসন্তের ফুলের মাঝে ,,
খুঁজি তুমার ছায়া ,,
কোন বাঁধনে বাধলে তুমি ,,
একোন যাদুর মায়া ।।


আজ এ বসন্তে ,,
চারিদিকে ফুলের সৌরভ পাই ,,
সারাজীবন তোমার কোলে ,,
তোমার মায়া চাই ।।


চতুর্পাশে খুঁজি তোমায় ,,
পাইনা না তোমার খুঁজ ,,
এমনি ভাবে ,,
ফুলের সৌরভ পাই আমি রোজ ।।