আজ তুমার পানে নয়ন ভরে,
রয়বো শুধু চেযে়,
তুমি আমার প্রথম দেখা,
শেষ বিকালের মেযে় ।।


মেঘের দেশে কি তুমি,
এখনো হারাও আনমনে,
কবিতা কি লিখ...
এখনো আমাই ভেবে।।


বৃষ্টি যখন,
পরে তুমার শরীরে,
আমার ছোযা় ,
কি পাও বৃষ্টির সাথে আনমনে ।।।