পৃথিবী মোরে ভালবাসে নি ,
ভালবাসে নি কেহ ....
সবাই ভালবাসে ,
কালো মনের ,সাদা দেহ ।


অর্থ বিনে এই ধরণীতে ,
পাবি না কিছু ....
সবাই যে ,সাদা কালো ,
ঘুরে টাকার পিছু ।


তবুও আমি চেয়েছিলেম ,
একটু খানি পৃথিবীর ভালবাসা ...
তবে যেন পৃথিবীও অসহায় ,
অর্থ বিনে হয় না কাছে আসা ,
হয় পূরণ মনের বাসনা ,
বাস্তবতা হয়ে যায় কল্পিত ভালবাসা ।