ভুতকাহন
অহনা
হাটে থাকে হেটো ভুত,
জলে থাকে মেছো ভুত,
গাছে থাকে গেছো ভুত,
হেরে গেলে হেরোভুত,
পেরে গেলে অদ্ভুত,
কদাকারে কিম্ভুত।
সাত ভুতে খুঁটে খায়,
বারো ভুতে লূটে খায়,
দশচক্র কম নয়,
ভগবান ও ভুত হয়,
তাই বলি আমি ভাই,
সাবধানে মার নাই।
ভুতে ভুতে ছয়লাপ
সাবধানে থেকো বাপ!!