নষ্ট পদ্য
......অহনা
(সবাই এখানে প্রাপ্ত বয়স্ক ও প্রাপ্ত মনস্ক তাই পোস্ট করলাম আজকের দিনের একটা নির্মম সত্য)


বুকে তে উঠেছে ঝড়,
শরীরে উঠেছে ঢেউ,
পুরোটাই জোলো প্রেম,
আসলে নেই তো কেউ।


যদি বলি ভালবাসি
মেয়ে তুই নষ্ট,
ঝড়টা বুকেই রাখ,
চেপে রাখ কষ্ট।


যদি তোর কলজেতে
একটুও থাকে জোর,
এনেই বাইরে দেখ
বুকের লুকানো  ঝড়।


সব ঝড় থেমে যাবে
কুরুচির অভিনয়ে,
সব ঢেউ শেষ হবে
মিথ্যার বিছানায়!!