রায় বাঘিনী
...............অহনা
  
সুন্দর বনে রাতে সুন্দরি বাঘিনী
বাঘা সুরে ধরেছিল বাঘেশ্রী রাগিনি,
সবে চোখ বুজেছিল দক্ষিনরায়,
বাঘা সুর শুনে ঘুম ছুটে পালায়।
প্রশ্ন করেন তিনি "ওগো রায় বাঘিনী
এত রাতে কেন গাও এই রাগ রাগিনি?"
সুন্দরি বললেন "শোন দিয়ে মন,
রিয়েলিটি শো এ আছে কাল অডিশন"
দক্ষিনরায় কন হেসে হাসি দেঁতো,
"আমরা ওখানে গেলে, লোকে থাকবে তো?"