একটু উষ্ণতা......


সব কিছু হেরে আজকে আবার
খুঁজছি নিজেকে তোর চোখে,
নিজেকে পুড়িয়ে আজকে আবার
সূর্য রেখেছি তোর বুকে।


অসীম পাওয়ার সাগর থেকে
কুড়িয়ে এনেছি না পাওয়া ঝিনুক,
তোর ছোঁয়া লেগে আজকে আবার
সে ঝিনুক বুকে মুক্ত বুনুক।


একবার জ্বালা আগুন আবার
সবটা পুড়িয়ে কর ছারখার,
বন্য আদিম উষ্ণতা তোর
আমার যে আজ  বড় দরকার।