মন আর তুই শুধু...  


দুহাতে স্বপ্ন ভরে
মন নিয়ে একছুট,
জীবন চলতে থাক
তার মতো ঠুক ঠুক!


আকাশ যেখানে মেশে
স্বপ্নের বাগিচায়,
এ মন চলবে শুধু
তোর দেওয়া ইশারায়!


যেখানে দামাল হাওয়া
মনে দোলা দিয়ে যায়,
কবিতার ও মনে দোলা
কলমের সে ছোঁয়ায়!


চলে যাব তোকে নিয়ে
একদিন ঠিক ঠাক,
মন আর তুই শুধু
বাকি সব পরে থাক।