ইচ্ছা করে রোজ সকালে
তোর সাথে ফের চা খেতে,


ইচ্ছা করে তোর বুকেতে
নিজেকে হারাই মাঝরাতে।


ইচ্ছা করে তোর সাথে আজ
ফুচকা খেতে এক পাতায়,


ইচ্ছা করে কলেজ পাড়ায়
ভিজতে আবার এক ছাতায়!


ইচ্ছা  শোনার তোর গলাতে
সুমনের সেই "তোমাকে চাই"


ইচ্ছা করে তোর সাথে আজ
শেষ হারানো টা হারিয়ে যাই!!