আসবে বলে হঠাৎ যেদিন গেলে অনেক দূরে
মন হারালো কোন যেন এক অচিনপুরে;
যাওয়ার আগে বললে সেদিন।
"আজকে আসি......"
মনে মনে বলেছিলেম,
"ভালবাসি শুধু ভালবাসি।"


জাগছে আজও ভালবাসা
রয়েছে অচিনপুর,
তুমি শুধুই গিয়েছ সরে
দূর থেকে বহুদূর!