হাবিজাবি লেখা তোমার জন্য
তোমার জন্য গান
সবাই বুঝল, বুঝলেনা তুমি,
নীরব এ অভিমান।


তোমার মেসেজে হোঁচট খাওয়া
চলতে ফিরতে পথ,
দেখেছিলো তারা, যারা সাথে ছিল
ভুলেছ চেনা শপথ।


তোমার নামেই সেভ করে রাখা
লগইন পাসওয়ার্ড,
জানতেনা তুমি, জেনেছে হ্যাকার
পেতেছিল যারা ফাঁদ।


তোমার জন্য শীত ঘুমে ঢুলে
রাত জাগা অবিরাম,
বুঝেও বোঝনি, চিরঘুম চেনে
দুপাতা অ্যালজলাম!!