আমার কলমে আজ সময়ের অশনি সংকেত
আমার লেখনি তে আজ ক্ষণিকের আহ্বান
আমার শিরায় নামে বারুদের বাসি জমানো আক্ষেপ
আমার আত্মায় আজ মিটে যায় শত মিথ্যার ব্যবধান।  


আমায় কলমে আজ জমা নিকোটিন চেনা বিষ
চেনা শরীর জুড়ে তোমার যাকিছু স্মৃতি আজও অম্লান
আমার ইহকাল জুড়ে তোমার সবকিছু আজও অহর্নিশ
তোমার দুচোখে আমার দু-কাল ব্যাপি চরম সর্বনাশ!