যেখানে যে আছে থাক পড়ে থাক
তুমি শুধু থেকো পাশাপাশি,
শরত বিকেলে সোনালি আলোয়
দুজনে ফের আজ বানভাসি!


কানাকানি ভুলে বিদ্যুৎ হবো
চকিতে জ্বলব উল্লাসি;
বিদ্রুপ ভেঙ্গে জ্বালাব আগুন
তুমি আমি ফের পাশাপাশি।


সমাজ বলবে এতো মহাপাপ
আমরা বলব ভালোবাসি;
মনেতে আগুন সমাজের ও জ্বলে
প্রেমের নামেতে সর্বনাশী!


যেখানে যে আছে থাক পড়ে থাক
তুমি শুধু থেকো পাশাপাশি,