অনাবৃত তুমি আজ আমার কাছে
অনাবৃত তোমার শরীর ছাপিয়ে
অনাবৃত তোমার গোপন লালসা আজ আমার
কাছে উন্মুক্ত !!


অনাবৃত কাঁধে তোমার ইতস্তত ছড়িয়ে ছিটিয়ে
থাকা এলোমেলো কিছু তিল যাতে লেগেছিল
আমার  ভালোবাসার ছোঁয়া কোনোদিন,  
তাকেও ছাপিয়ে তোমার মনের প্রতিনিয়ত
চলতে থাকা অবিরাম কামনার আঁচ,
যা আগে ও বুঝেছি বহু বহু বার আজ
আবার নতুন করে প্রকাশ পেল
তাও আমারই কাছে!!


সব আবরণ ছিন্ন করে তোমার
মুখোশের ফাঁক খুঁজে বেরিয়ে এলো
তোমার সেই অনাবৃত কামনা লিপ্ত মুখ
সেও আমারই কাছে!!  


একবার অনাবৃত হও নিজের কাছে এবার
নিজের বাইরের আবরণ  যা কিনা তোমারই
রচনা তাকে ছিন্ন করে দাঁড়াও সাহস করে একবার,
অন্তত একবার তোমার নিজের কাছে;
সাহস থাকলে নিজের অনাবৃত
রূপ কে চাক্ষুষ করো নিজের চোখে
অনাবৃত হও তুমি একবার নিজের কাছে।
নতজানু হয়ে অনাবৃত হও তুমি
নিজের বিবেকের কাছে............