এক বুক জল পেরোবি নাকি
এক গলা জলে ভাসবি নাকি
এক বুক ভালবাসবি নাকি


আজ রাতে?


এক আকাশ আলো জ্বালবি নাকি
বাঁকা চাঁদ হাসি হাসবি নাকি
জনাকের মতো জ্বলবি নাকি


আমার হাতে?


এক বুক জলে টালমাটাল কেউ
এক গলা জলে সুনামির ঢেউ
দু চোখে এখনো নোনতা বাতাস


আভাস পাস?


বদলানো তুই আগের সেই যে
হারানো সময় হিসেব নেই যে
ভেবে বল তুই একবার শুধু


আসলে কি চাস......