যেদিন আমি পড়ব ঝরে
প্রবল তুমি...বিষাদ তোমার
আকাশ দিয়ে আড়াল করে রেখো


যেদিন আমি উঠবো জ্বলে
সেই জ্বলনের দিব্যি তোমায়
দহন আমার...চোখের জমা
কান্না দিয়ে ঢেকো.........
..................... অহনা
২১.০৪.২০১৪