বাংলা কবিতা ডট কম (কবিতার আসর) এর বাংলাদেশে বসবাসরত সকল কবিদের জন্য রইল আন্তরিক শুভেচ্ছা।
রমজানুল মোবারক ও আগাম ঈদ মোবারক।
আশা করি সকলেই ভালো আছেন এবং কবিতাকে ভালোবেসে সাহিত্য চর্চ্চার মধ্যেই আছেন।


আমরা বাংলাদেশের যারা আছি তারা গত ৫ তারিখে অস্থায়ী কমিটির কিছু মুরুব্বী এবং গুনি কবিদের নিয়ে এক সভা এবং কবিতা পাঠের আড্ডায় মিলিত হোই। জ্যাষ্ঠ কবি অনিরুদ্ধ বুলবুল উপস্থিত না থেকেও মোবাইলে সংযুক্ত থাকেন। প্রিয় এডমিন আসফাকুর রহমান পল্লব সাহেবও এ বিষয়ে অবহিত আছেন।


আসন্ন ঈদের পরে ঢাকায় কবিতা আসরের বাংলাদেশের একটি স্থায়ী কমিটি তৈরীর লক্ষ্যে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।
এ লক্ষ্যে আমরা যারা এই কমিটির সদস্য হতে ইচ্ছুক তাদেরকে সত্বর নিম্নে প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিনিত অনুরোধ করা যাচ্ছে।


এই কমিটিতে এখন থেকে যে সকল বিষয় প্রচলন করা হবে তা নিম্নরূপঃ
১. কমিটির সুন্দর 'বাংলা কবিতা ডট কম' খচিত লোগো। যা বিভিন্ন ক্রেষ্টে ব্যাবহার করা হবে।
২. উভয় বাংলার কবিদের নিয়ে কবিতা সম্মেলন।
৩. উত্তরীয় প্রদান।
৪. ক্রেষ্ট প্রদান
৫. মাসিক/সাপ্তাহিক সাহিত্য ও নিজস্ব কবিতা পাঠের আড্ডা ও সংগীত পরিবেশন।
৬. কমিটি/বিভিন্ন উপ-কমিটি নির্বাচন।
৭. মাসিক সাবস্ক্রিপসন নির্ধারণ ও নিয়ন্ত্রণ(আলোচনা সাপেক্ষে)
৮. নির্বাচিত কবিতা প্রকাশ ও প্রচার সম্প্রসারণ।
আশা করি প্রিয় এই কবিতার আসরকে আমরা যারা ভালোবাসি তাদের সকলের সহযোগীতার হাত সম্প্রসারিত হবে অনতিবিলম্বে।
আপনার নাম অন্তর্ভূক্তি করার জন্য মোবাইল নাম্বারে যোগাযোগ করুনঃ
# আমাদের ফেবু আইডি ও ফোন নম্বরঃ  
palok rahman, +৮৮০১৭১৫০১০২৪৮/ কবি চাঁছাছোলা  Kobi Chanchachola +৮৮০১৭৮৮০৬৯৮০১


এছাড়াও আপনারা সম্ভব হলে আপনাদের ফেবু আইডি দিয়ে সহযোগিতা করতে পারেন। যাতে করে ভবিষ্যতে নেটে আমরা একটা গ্রুপের পেইজ খুলতে পারি। সকলকে আন্তরিক ধন্যবাদ।