প্রতিনিয়ত ভাবি এইবার ভালো হয়ে যাবো,
আর নিকোটিনে ছোপানো ঠোঁটে তোমায় চুম্বন করতে ইচ্ছা করে না।


প্রতিনিয়ত ভাবি এইবার ভালো হয়ে যাবো,
আর ভালো লাগে না তোমার চিবুকে রাখতে আমার তর্জনী;
যে তর্জনী বাকি চার সঙ্গীর সাথে আঁকড়েছে বেশ্যার বুক।


প্রতিনিয়ত ভাবি এইবার ভালো হয়ে যাবো,
এবারে গাছবাড়িটায় বেশ করে চাঁদের প্রলেপ মাখিয়ে নেব,
আর বারান্দায় দু পা ঝুলিয়ে ঝালমুড়ি খাবো তুমি, আমি।
ভালো লাগে না রোজ ছাদে ঝুলন্ত ব্রা দেখে জলে জলাকার বাথরুমে ঢুকতে।
  
প্রতিনিয়ত ভাবি এইবার ভালো হয়ে যাবো,
আর দেখব না ভীষণ ভিড়ে বোতাম খোলা মাখন খাঁজে কবিতা,
এবার থেকে অন্ধকার ঘরের কোনে রামায়ণ খুলে পড়ব,
চোখকে বলব দেখিস না, কানকে বলব শুনিস না,
আত্মবিশ্বাসের গ্লানি দুহাতে সরিয়ে রেখে আরো ভালো হ,
আরো আরো ভালো হবার চেষ্টা করে যা...আমৃত্যু।